সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

আপিলেও হেরে গেলেন হিরো আলম

dynamic-sidebar

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে অংশ নিতে পারছেন না আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশনের আপিলেও তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।
হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে এক শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করতে হয়। তবে তার মনোনয়নপত্রে নির্ধারিত ভোটারের স্বাক্ষর না থাকায় প্রাথমিক অবস্থায় তা বাতিল করা হয়। পরে তিনি প্রার্থিতা ফেরত পেতে আপিল করেন।
এর আগে এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির ‘লাঙ্গল’ মার্কার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে আলোচনা জন্ম দেন হিরো আলম। পরে জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।
বগুড়া-৪ আসন থেকে হিরো আলম ছাড়াও আরও ১৫ জন মনোনয়ন দাখিল করেছিলেন। তাদের মধ্যে বাছাইয়ের দিনে হিরো আলমসহ সাতজনের মনোনয়ন বাতিল করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net